Home » বরিশাল » সুস্থ্য স্বাভা‌বিক জীব‌নে ফি‌রে এ‌সে‌ছে ১২৮ মাদকের সা‌থে জ‌ড়িৎ

সুস্থ্য স্বাভা‌বিক জীব‌নে ফি‌রে এ‌সে‌ছে ১২৮ মাদকের সা‌থে জ‌ড়িৎ

“যে হাতে আজ ধরেছি ফুলের তোড়া,

ঐ হাতে  রাখবনা আর মাদক আমরা”

 

‌ডেই‌লি  ব‌রিশাল  : আজ ২৯ নভেম্বর বুধবার বরিশাল জেলা পুলিশের উদ্যোগে জেলা পু্লিশ লাইন্স মাঠে কমিউনিটি পুলিশিং, বিট পুলিশিং ও মাদক বিরোধী আলোচনা এবং আত্মসমর্পণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

বরিশাল জেলার ১০ টি থানা এলাকার ১২৮ জন মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ী গন আজকের অনুষ্ঠানে আত্মসমার্পন করেন। শপথ গ্রহনের মাধ্যমে তারা প্রত্যয় ব্যক্ত করেন আর কোনদিন মাদক সেবন এবং ব্যবসা করবেন না।

 

সুস্থ্য স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গিকারে জেলা পুলিশের অর্থায়নে তাদেরকে সেলাই মেশিন প্রদান করা হয়। যেন তারা কর্মের মাধ্যমে প্রতিষ্ঠিত করতে পারে তাদের অবহেলিত জীবনকে।

 

সাইফুল ইসলাম-বিপিএম, পু্লিশ সুপার বরিশাল জেলা এর সভাপতিত্বে আলোচনার সভার প্রধান অতিথি ছিলেন  মোঃ শফিকুল ইসলাম, বিপিএম, ডিআইজি, বরিশাল রেঞ্জ, গেস্ট অব অনার  সৈয়দ এনায়েত হোসেন,সিনিয়র জেলা ও দায়রা জজ, বরিশাল,বিশেষ অতিথি হাবিবুর রহমান, জেলা প্রসাশক, বরিশাল।

 

আলোচনা সভায় অত্র জেলার সকল পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, ইউপি চেয়ারম্যান, মেম্বার, সাংবাদিক, সর্বস্তরের জনগন সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

বক্তব্য রা‌খেন বানারীপাড়া উপ‌জেলা চেয়ারম্যান গোলাম ফারুক,উ‌জিরপুর উপ‌জেলা চেয়ারম্যান হা‌ফিজুর রহমান ইকবাল,‌গৌরনদী উপ‌জেলা চেয়ারম্যান সৈয়দা ম‌নিরুন নাহার মেরী,বাবুগঞ্জ উপ‌জেলা চেয়ারম্যান খা‌লেদ হো‌সেন স্বপন,‌গৌরনদী পৌর মেয়র হা‌রিসুর রহমান,‌গৌরনদী উপ‌জেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব ফরহাদ হোসেন মু‌ন্সি প্রমুখ।