Home » পিরোজপুর » পিরোজপুরে হত্যা মামলায় তিনজনের কারাদণ্ড

পিরোজপুরে হত্যা মামলায় তিনজনের কারাদণ্ড

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দম্পতিকে হত্যাচেষ্টা মামলায় তিনজনকে সাত বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ডও দেওয়া হয়েছে।

এছাড়া প্রধান আসামিকে দুই বছরের সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেন। সোমবার (৯ অক্টোবর) পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস এম জিল্লুর রহমান এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের আমুরবুনিয়া গ্রামের ওহাব আলীর ছেলে জাকির হোসেন (৪০) ও তার ভাই মো. আয়ুব আলী টিক্কা (৩৮) এবং একই গ্রামের মো. হারুন অর রশিদের ছেলে হোসেন হাওলাদার।

আদালত সূত্রে জানা গেছে, পারিবারিক বিরোধের জের ধরে ২০১১ সালের ৮ আগস্ট রাত ১টার দিকে জাকির হোসেন ও তার ভাই মো. আয়ুব আলী টিক্কা এবং একই গ্রামের মো. হোসেন হাওলাদার ঘরের সিঁদ কেটে হত্যার উদ্দেশ্যে মনিরুজ্জামান মন্টুকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় মন্টুর স্ত্রী সালমা বেগম স্বামীকে বাঁচাতে গেলে হামলাকারীরা তাকেও মারপিট করে। এ ঘটনায় মনিরুজ্জামান মন্টু বাদী হয়ে তিন জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা করেন।

একই বছরের ১০ নভেম্বর মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল সালাম তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত এ দণ্ড দেন।