Home » অপরাধ » গৌরনদীতে ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক বিক্রোতাকে গ্রেফতার

গৌরনদীতে ইয়াবা ট্যাবলেটসহ ৪ মাদক বিক্রোতাকে গ্রেফতার

আতাউর রহমান চঞ্চল,গৌরনদী ॥ বরিশালের গৌরনদী থানা পুলিশ রবিবার রাতে পৃথক ভাবে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলসহ ৪ জন মাদক বিক্রোতাকে গ্রেফতার করেছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে পৃথক দু’টি মামলা দায়ের করেছেন।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ১১টার দিকে থানার উপ-পরিদর্শক (এসআই) সগীর হোসেনের নেতৃত্বে এক দল পুলিশ থানার পশ্চিম ডুমুরিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য ও মাদক বিক্রোতা আশ্রাব আলী সরদারের বাড়িতে অভিযান চালায়। এ সময় একই গ্রামের ধলু সরদারের পুত্র রানা সরদার (৩২) দৌড়ে পালানোর চেষ্টা করে। রানাকে ধাওয়া করে আটকের পর তার দেহ তল্লাশী করে পড়নে প্যান্টের পকেট থেকে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এ ঘটনায় এসআই সগীর হোসেন বাদি হয়ে ধৃত রানা সরদার ও আশ্রাব আলী সরদারকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।
অপর দিকে একই দিন রাত ৯টার দিকে টরকী-বাউরগাতি সড়কের আনন্দপুর ব্রিজের কাছে থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন অভিযান চালায়। এ সময় আনন্দপুর গ্রামের সোবহান তালুকদারে পুত্র রাসেল তালুকদার (২০), বড়দুলালী গ্রামের ইয়াসিন মেলকারের পুত্র সাকিব মেলকার (২০) ও আবুল কালাম সিকদারের পুত্র রাশেদ সিকদার (১৯) পুলিশ দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। তাদের ধাওয়া করে আটকের পর তাদের দেহ তল্লাশী করে রাসেল তালুকদারের প্যান্টের পকেট থেকে ৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এ ঘটনায় এসআই মোশারফ হোসেন বাদি উল্লেখিতদের আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের সোমবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।