Home » খেলাধূলা » মুশফিককে নিয়ে ভারতীয়দের বাড়াবাড়ি
Bangladesh’s Mushfiqur Rahim acknowledges the crowd after scoring a century during their first one day international cricket match against Zimbabwe in Dhaka, Bangladesh, Saturday, Nov. 7, 2015. (AP Photo/A.M. Ahad)

মুশফিককে নিয়ে ভারতীয়দের বাড়াবাড়ি

ক্রীড়া ডেস্ক: ভারতীয় ক্রিকেট সমর্থকদের সাথে বাংলাদেশী সমর্থকদের তিক্ততা অনেক আগে থেকেই। কিন্তু এই তিক্ততা আরও বেড়ে যায় ২০১৬ সালের বিশ্বকাপ টি-টুয়েন্টির পর থেকে। ঐ আসরে ভারতের বিপক্ষে গ্রুপ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে জেতা ম্যাচ হেরে ভারতীয়দের হাস্যরসের পাত্রে পরিনত হন মুশফিক।

সেই ম্যাচের শেষ ওভারে হার্দিক পান্ডিয়াকে বাউন্ডারি হাঁকিয়ে ম্যাচ শেষ হওয়ার আগেই উদযাপন করে বসেন মুশফিক। ম্যাচ শেষে ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না টুইটার বার্তায় মুশফিকের ভুল চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেন।

একই আসরের সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের কাছে ভারতের হারে টুইটারে ভারতীয়দের উপর ক্ষোভ ঝাড়েন মুশফিক। সেবার ভারতের কিংবদন্তী ক্রিকেটার সুনীল গাভাস্কার পর্যন্ত মুশফিকের সমালোচনা করেন। নতুন করে আবারো মুশফিককে নিয়ে ভারতীয় সমর্থকদের বাড়াবাড়ি করতে দেখা গেছে। জাতীয় দলের ফিটনেস ট্রেনিং ক্যাম্পে অনুশীলনরত মুশফিক তার একটি ছবি টুইটারে পোস্ট করেছিল