Home » স্বাস্থ্য ও বিনোদন » সিলেট চষে বেড়াচ্ছেন মাহি

সিলেট চষে বেড়াচ্ছেন মাহি

বিনোদন ডেস্ক: কদিন আগে লন্ডন থেকে ঢাকায় ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখানে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’-এর কাজ শেষ করেছেন। এ ছবিতে প্রথমবার কলকাতার অভিনেতা সোহমের বিপরীতে কাজ করছেন। আর ফিরেই সিলেটে শ্বশুরবাড়িতে ঈদ উদযাপন করেছেন এই অভিনেত্রী।

মাহি বলেন, শুটিং না থাকায় সিলেটে পরিবারের সবাই মিলে দারুণ মজা করছি। ঈদের দিন আমি নীল শাড়ি পরেছিলাম, আর ও (তার স্বামী পারভেজ মাহমুদ অপু) আমার পছন্দের গোলাপি পাঞ্জাবি পরেছিল। অনেক জায়গায় ঘুরছি। বলতে পারেন সিলেট চষে বেড়াচ্ছি এখনো। ৯ই জুলাই ঢাকায় ফিরে আমার হাতে থাকা বাকি ছবির কাজ শুরু করব। ‘তুই শুধু আমার’ প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও ভারতের এসকে মুভিজ। এ ছবিতে আরো অভিনয় করছেন ওম ও আমান রেজা। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি এবং এ দেশের পরিচালক অনন্য মামুন। ঈদুল আজহাকে টার্গেট করে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে।

উল্লেখ্য, বর্তমানে মাহি অভিনীত বেশকিছু ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। এরমধ্যে রয়েছে ‘ঢাকা অ্যাটাক’, ‘জান্নাত’, ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘হারজিৎ’ ও ‘পবিত্র ভালোবাসা’। এছাড়া মাঝে কলকাতার অভিনেতা বনির বিপরীতে ‘মনে রেখো’ ছবিতে অভিনয় করেন মাহি। আর গত ২৯শে এপ্রিল ‘অবতার’ নামে আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি। এ ছবিতেও মাহির বিপরীতে নবাগত রুশোকে দেখতে পাবেন দর্শক। ছবিটি পরিচালনা করবেন মাহমুদ হাসান শিকদার।