Home » জাতীয় » দ‌লে মত‌ভেদ দ্বিধাদন্দ থাক‌লেও আমরা একতাবদ্ধ আ‌ছি থাক‌বো– ই‌ঞ্জি: আব্দুস সোবহান

দ‌লে মত‌ভেদ দ্বিধাদন্দ থাক‌লেও আমরা একতাবদ্ধ আ‌ছি থাক‌বো– ই‌ঞ্জি: আব্দুস সোবহান

ডেই‌লি ব‌রিশাল ডটকম : বিএন‌পি একটি বৃহত রাজ‌নৈ‌তিক দল,এদলে অ‌নেক নেতা র‌য়ে‌ছেন,যারা সক‌লেই শি‌ক্ষিত,দক্ষ রাজ‌নৈ‌তিক,সাংগঠ‌নিক যোগ্য এবং এম‌পি নির্বা‌চন করার মতন র‌য়ে‌ছেন অ‌নে‌কেই । ‌যে কার‌নে বৃহত এ রাজ‌নৈ‌তিক দল‌টি‌তে দ্বিধাদন্দ,মত‌ভেদ কোন্দল থাকাটাই সাভা‌বিক এবং কম বেশী আ‌ছেও। এত কিছুর প‌রেও আমরা এক ও একতাবদ্ধ। দ‌লের বৃহত স্বা‌র্থে দ‌লের প্র‌য়োজ‌নে আমরা একতাবদ্ধ আ‌ছি থাক‌বো।

প‌বিত্র ঈদ উল ফিতর উপল‌ক্ষে নিজ নির্বাচনীয় এলাকায় পাচ দি‌নের সফর শে‌ষে একটি বাসায় ডেই‌লি ব‌রিশাল ডটকম সম্পাদক সাংবা‌দিক তৌ‌হিদী মাহমুদ তু‌হিন( টি এম তু‌হি‌ন)”র সা‌থে একান্ত স্বাক্ষাতকারে বিএন‌পির কে‌ন্দ্রিয় কার্যক‌রি সদস্য, ব‌রিশাল জেলা বিএন‌পির সহ সভাপ‌তি,‌গৌরনদী উপ‌জেলা বিএন‌পির সভাপ‌তি আলহাজ্ব ই‌ঞ্জি‌নিয়ার আব্দুস সোবহ‌ান এসব কথা ব‌লেন।

‌স্বাক্ষাতকা‌রে ‌তি‌নি আ‌রো ব‌লেন, দ‌লের চেয়ারপার্সন বেগম খা‌লেদা জিয়া ও দল বিগত নির্বাচ‌নে আমা‌কে ম‌নোনয়ন দি‌য়ে‌ছে,আ‌মি দ‌লের সকলস্ত‌রের নেতা ক‌র্মি‌দের নি‌য়ে নির্বাচ‌নে ল‌ড়ে‌ছি, সামান্য কিছু ভো‌টের ব্যবধা‌নে আমা‌কে পরা‌জিত করা হ‌য়ে‌ছে। আমার নির্বাচনীয় এলাকা ব‌রিশাল ১ গৌরনদী আ‌গৈলঝাড়ায় ৭০% ভোট র‌য়ে‌ছে বিএন‌পির, আমরা নি‌জে‌দের কোন্দল ও আ‌ধিপ‌ত্ত্বের জোড় দেখা‌তে গি‌য়ে হে‌রে যাই।

‌তি‌নি নেতা ক‌র্মি ও ম‌নোনয়ন প্রত্যাশীদের কা‌ছে অনু‌রোধ জানান,‌দে‌শের এই ক্লা‌ন্তিল‌গ্নে দ‌লের দু:সম‌য়ে আত্মকোন্দল ভু‌লে এক হ‌য়ে কাজ ক‌রি,দল ও দেশ‌কে এ‌গি‌য়ে নি‌য়ে যাই। এসময় তি‌নি মি‌ডিয়া ক‌র্মি‌দের সহ‌যো‌গিতা কামনা ক‌রেন ও মি‌ডিয়া ক‌র্মি‌দের স‌ঠিক ও বস্তু নিষ্ঠ সংবাদ প‌রি‌বেশন করার আহব্বান জানান।